• শিরোনাম

    জনগণকে সাথে ঢাকায় প্রতিরোধ গড়ে তোলা হবে : ফখরুল

    রানার ডেস্ক | মঙ্গলবার, ০৭ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 7 বার

    জনগণকে সাথে ঢাকায় প্রতিরোধ গড়ে তোলা হবে : ফখরুল

    সিটি কর্পোরেশন নির্বাচনে সরকারি নির্যাতন অব্যাহত থাকলে জনগণকে সাথে নিয়ে ঢাকা সিটি কর্পোরেশন এলাকায় প্রতিরোধ গড়ে তোলার হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

    গতকাল সোমবার দিবাগত রাতে গণমাধ্যমে পাঠানো দলটির সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত বিবৃতিতে বিএনপির মহাসচিব বলেন, ‘আগামী ৩০ জানুয়ারি ঢাকা সিটি কর্পোরেশনের নির্বাচন, অথচ সরকারের আইন-শৃঙ্খলা বাহিনী এবং সরকার বিএনপি সমর্থিত প্রার্থী ও নেতাকর্মীদের ওপর ঘৃণ্য কর্মকাণ্ড শুরু করেছে’।

    তিনি বলেন, ‘দক্ষিণ সিটি কর্পোরেশনের সূত্রাপুর থানাধীন ৪৩নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী অ্যাডভোকেট ফয়েজ আহমেদের প্রার্থিতা বাতিলের পর আপিলের জন্য সেগুনবাগিচাস্থ নির্বাচন অফিসের কাছে থেকে তাকে অপহরণ এবং পরবর্তীতে ছেড়ে দেয়া এবং গতরাতে সন্ত্রাসীরা তেজগাঁও থানা কৃষক দলের সভাপতি নূর হোসেন মোল্লার ওপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় কোপ দিয়ে গুরুতর আহত করার ঘটনা সেটিরই সুষ্পষ্ট প্রমাণ’।

    ফখরুল বলেন, ‘বর্তমান সরকার তাদের কাঙ্খিত একদলীয় শাসনকে চিরস্থায়ী রূপ দিতে বিএনপিসহ বিরোধী দলের নেতা-কর্মীদেরকে ধারাবাহিকভাবে মিথ্যা, উদ্ভট এবং বানোয়াট মামলায় জড়িয়ে গ্রেফতার ও জুলুম নির্যাতন করছে, এখন বিএনপি সমর্থিত প্রার্থীদেরও নির্বাচন থেকে সরাতে জুলুম শুরু করেছে’।

    তিনি বলেন, ‘আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দিয়ে সারা দেশে বিরোধীদলীয় নেতা-কর্মীদেরকে গ্রেফতার করে দেশকে এক ভীতিকর অবস্থার মধ্যে ফেলে দিয়েছে। এ ধরনের নৈরাজ্যকর অবস্থা থেকে পরিত্রাণ লাভে জনগণের মিলিত শক্তির বিকল্প নেই। ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের ওপর সরকারি জুলুম-নির্যাতন অব্যাহত থাকলে জনগণকে সাথে নিয়ে ঢাকা সিটি কর্পোরেশন এলাকায় প্রতিরোধ গড়ে তুলবে বিএনপি’।

    Comments

    comments

    আপনার পছন্দের এলাকার খবর জানতে...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বাংলাদেশে আইনের শাসন নেই

    ২৫ অক্টোবর ২০১৮ | 575 বার

    তথ্যমন্ত্রী হলেন ড. হাছান মাহমুদ

    ০৬ জানুয়ারি ২০১৯ | 352 বার

    ১১ নভেম্বর ২০১৭ | 345 বার

  • ফেসবুকে দ্যারানারনিউজ.কম