• শিরোনাম

    নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ

    রানার ডেস্ক | রবিবার, ২৯ ডিসেম্বর ২০১৯ | পড়া হয়েছে 12 বার

    নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ

    নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আবারও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রবিবার বেলা ১২টা ১০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে।

    প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, একটি মোটরসাইকেলে করে দুজন আরোহী বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে চারটি ককটেল নিক্ষেপ করে দ্রুত চলে যায়। এর মধ্যে একটি ককটেল বিস্ফোরিত হলেও বাকি তিনটি বিস্ফোরিত হয়নি।

    সরেজমিন দেখা যায়, বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তিনটি ককটেল অবিস্ফোরিত অবস্থায় পড়ে আছে। পুলিশ রশি দিয়ে জায়গাটি ঘেরাও করে রেখেছে। এ ঘটনায় পুলিশ এখনও কাউকে আটক করেনি। এ বিষয়ে প্রশ্ন করা হলে পুলিশের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

    তবে নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা বলেন, ‘দুই দিন আগেও এখানে দশটির মতো ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আজও একই ঘটনা ঘটেছে। আমরা কড়া অ্যাকাশনে যাবো।’

    এ সম্পর্কে জানতে চাইলে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সামাদ আজাদ বলেন, ‘বিএনপি একটি গণতান্ত্রিক দল। আমরা কোনও বিশৃঙ্খলায় বিশ্বাসী না। সিটি নির্বাচনকে সামনে রেখে বিএনপি নেতাকর্মীদের মধ্যে ভয়ভীতি সৃষ্টির জন্য তৃতীয় কোনও পক্ষ এ ঘটনা ঘটিয়েছে। ওই পক্ষটি বিএনপির ওপর দোষ চাপানোর চেষ্টা করছে।’

    উল্লেখ্য, রবিবার সকাল থেকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের উল্টা দিকে ভাসানী ভবনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিলর প্রার্থীর সমর্থন প্রত্যাশীদের সাক্ষাৎকার চলছে। এ কারণে কার্যালয়ের সামনে নেতাকর্মীদের জটলা রয়েছে।

    Comments

    comments

    আপনার পছন্দের এলাকার খবর জানতে...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Educated Nepalese Are RAW-Financed

    ১০ অক্টোবর ২০১৮ | 1583 বার

    আজ বিশ্ব পঙ্গু দিবস

    ১৫ মার্চ ২০১৮ | 1122 বার

    ০১ ডিসেম্বর ২০১৭ | 1101 বার

  • ফেসবুকে দ্যারানারনিউজ.কম