• শিরোনাম

    ফিল্ম ক্লাবের সেক্রেটারি নির্বাচিত হলেন চিত্রনায়ক ওমর সানি

    রানার ডেস্ক | মঙ্গলবার, ০৭ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 18 বার

    ফিল্ম ক্লাবের সেক্রেটারি নির্বাচিত হলেন চিত্রনায়ক ওমর সানি

    ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ওমর সানি বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের জেনারেল সেক্রেটারি নির্বাচিত হয়েছেন। গেল ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে চলচ্চিত্রশিল্প সংশ্লিষ্টদের এই সংগঠনটিতে বিজয়ী হন তিনি।

    সেখানে আতিকুর রহমান লিটনকে হারিয়ে সভাপতি পদে ২৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক অমিত হাসান।

    তার প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হন ওমর সানী, পপি, রত্না, সাফি উদ্দিন সাফি, রাফিউদ্দিন সেলিম, মাহমুদুল হক পলাশ, জাহিদ হোসেন, রবিন খান, রশিদুল আমিন হলি, আব্দুল্লাহ জেয়াদ।

    ফিল্ম ক্লাবের নিয়ম অনুযায়ী বিজয়ীদের মধ্য থেকে একজনকে সেক্রেটারি নির্বাচন করেন সভাপতি ও ক্যাবিনেটের সদস্যরা। সেই নিয়মেই ওমর সানি এই দায়িত্ব পেলেন। এদিকে নতুন সেক্রেটারি পেয়ে আনন্দিত ফিল্ম ক্লাবের সদস্যরা। তারা ওমর সানিকে অভিনন্দন জানিয়েছেন।

    এদিকে সেক্রেটারি হিসেবে দায়িত্ব পেয়ে আপ্লুত ওমর সানি। তিনি বলেন, ‘আমাকে জেনারেল সেক্রেটারি হিসেবে নির্বাচিত করার জন্য আমার সভাপতি অমিত হাসান এবং ক্যাবিনেট সদস্যদের কাছে আমি কৃতজ্ঞ। আর কৃতজ্ঞ সমস্ত ফিল্ম ক্লাবের মেম্বারদের কাছেও। সবাই আমাকে সহযোগিতা করবেন আশা করছি।’

    প্রসঙ্গত, ১৯৯৩ সালে মুক্তি পাওয়া ‘চাঁদের আলো’ সিনেমা দিয়ে আলোচনায় আসেন তিনি। এরপর থেকেই নব্বই দশকদের ঢাকাই ছবির ক্রেজ হয়ে ওঠেন এই চিত্রনায়ক। স্ত্রী মৌসুমী তো বটেই, শাবনূরসহ অসংখ্য নায়িকার সঙ্গে জুটি বেঁধে উপহার দিয়েছেন ব্যবসা সফল সিনেমা। তার অভিনীত অসংখ্য ব্যবসাসফল ছবি আজও দর্শকদের মনে গেঁথে আছে।

    কয়েক বছর ধরে অভিনয়ে অনিয়মিত হলেও বেশকিছু নতুন পরিচয়ে নতুন করে আলোচিত হয়েছেন তিনি। দর্শকের সামনে হাজির হয়েছেন মডেল হিসেবে, উপস্থাপক হিসেবেও। তবে সিনেমার মানুষ এই পরিচয়টাই ওমর সানি মনে প্রাণে ধারণ করেন।

    Comments

    comments

    আপনার পছন্দের এলাকার খবর জানতে...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ইমরানের নতুন গানের মডেল সাফা

    ২১ ডিসেম্বর ২০১৭ | 809 বার