• শিরোনাম

    বর্তমান সরকার মানুষের কল্যাণে দিন-রাত পরিশ্রম করছে : তোফায়েল আহমেদ

    রানার ডেস্ক | রবিবার, ০১ ডিসেম্বর ২০১৯ | পড়া হয়েছে 41 বার

    বর্তমান সরকার মানুষের কল্যাণে দিন-রাত পরিশ্রম করছে : তোফায়েল আহমেদ

    দেশে রাজনীতির সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে বলে মন্তব্য করেছেন সাবেক বাণিজ্যমন্ত্রী ভোলা-১ (সদর) আসনের সংসদ সদস্য তোফয়েল আহমেদ। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ যখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে, তখন বিভিন্ন ষড়যন্ত্র চলছে। তবে ষড়যন্ত্র করে রাজনীতির মাঠে টিকে থাকা যায় না। আজ শনিবার (৩০ নভেম্বর) ভোলার দৌলতখান উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে টেলি-কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    তিনি আরও বলেন, বর্তমান সরকার সাধারণ মানুষের কল্যাণে দিন-রাত পরিশ্রম করছে। ষড়যন্ত্রকারীদের বিষয়ে সজাগ থাকতে হবে। যাতে করে কোনও অনুপ্রবেশকারী দলে স্থান নিতে না পারে।



    দৌলতখান সদর রোডে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

    সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু। দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছির আহমেদ খানের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

    সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলর ও ডেলিগেটদের ভোটে নাছির আহমেদ খানকে সভাপতি, আনোয়ার হোসেন জাহাঙ্গীরকে সম্পাদক ও হামিদুর রহমান টিপুকে সাংগঠনিক সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট দৌলতখান উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়।

    Comments

    comments

    আপনার পছন্দের এলাকার খবর জানতে...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বাংলাদেশে আইনের শাসন নেই

    ২৫ অক্টোবর ২০১৮ | 535 বার

    ২৩ শর্তে বিএনপিকে জনসভার অনুমতি

    ১১ নভেম্বর ২০১৭ | 324 বার

    তথ্যমন্ত্রী হলেন ড. হাছান মাহমুদ

    ০৬ জানুয়ারি ২০১৯ | 302 বার

    আর্কাইভ

  • ফেসবুকে দ্যারানারনিউজ.কম