• শিরোনাম

    রাঙামাটিতে গুলিবিদ্ধ যুবকের লাশ উদ্ধার

    রানার ডেস্ক | রবিবার, ০১ ডিসেম্বর ২০১৯ | পড়া হয়েছে 9 বার

    রাঙামাটিতে গুলিবিদ্ধ যুবকের লাশ উদ্ধার

    রাঙামাটির বরাধম এলাকা থেকে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার দুপুর আড়াইটার দিকে রাঙামাটি মগবান ইউনিয়নের কাপ্তাই-আসামবস্তি সড়কের আওয়লাদ বাজার এলাকার দক্ষিণ বৌদ্ধ মন্দিরের পাশে একটি পরিত্যাক্ত বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

    নিহতের নাম বিক্রম চাকমা (৩৯)। নিহত বিক্রম পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএসের সক্রিয় কর্মী বলে জানা গেলেও এ বিষয়ে কথা বলতে নারাজ সংগঠনটি।



    পুলিশ সূত্র জানা গেছে, রাঙামাটি মগবান ইউনিয়নের কাপ্তাই-আসামবস্তি সড়কের আওয়লাদ বাজার এলাকার দক্ষিণ বৌদ্ধ মন্দিরের পাশে গুলির শব্দ শুনতে পায় স্থানীয়রা। পরে খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ এসে তদন্ত করে জঙ্গলের পাশে দোতলা একটি টিনসেট পরিত্যাক্ত বাড়ি থেকে গুলিবিদ্ধ রক্তাক্ত লাশ উদ্ধার করে। পরে তার নাম পরিচয় নিশ্চিত করা হয়।

    রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক রনি বলেছেন, লাশের শরীরে চারটি গুলির চিহ্ন পাওয়া গেছে। সুরতহাল রির্পোট তৈরি করার পর লাশ ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। তবে কি কারণে এঘটনা ঘটেছে সে বিষয়ে সঠিক কোন তথ্য এখনো পাওয়া যায়নি।

    Comments

    comments

    আপনার পছন্দের এলাকার খবর জানতে...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে দ্যারানারনিউজ.কম