• শিরোনাম

    শাস্তির মুখে পড়তে পারেন শ্রেয়াস আয়ার-শিভাম দুবে

    রানার ডেস্ক | শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৯ | পড়া হয়েছে 11 বার

    শাস্তির মুখে পড়তে পারেন শ্রেয়াস আয়ার-শিভাম দুবে

    ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে অভিষেক হয় শিভাম দুবের। ওই সিরিজে ছিলেন শ্রেয়াস আয়ারও। দুজনই খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সর্বশেষ সিরিজে। অর্থাৎ জাতীয় দলে এখন বলতে গেলে নিয়মিতই এই দুই ক্রিকেটার। এবার তারা পড়তে পারেন শাস্তির মুখে।

    রঞ্জি ট্রফিতে ছুটি নেয়ার জন্য মিথ্যার আশ্রয় নিয়েছেন এই দুই ক্রিকেটার। যে মিথ্যে কথার জন্যই তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার কথা ভাবছে ঘরোয়া লিগের দল মুম্বাই।

    শ্রেয়াস-দুবে যে ম্যাচটিতে বিশ্রাম নিয়েছেন, সে ম্যাচে রেলওয়ের কাছে ১০ উইকেটের বড় ব্যবধানে হেরেছে মুম্বাই। ম্যাচের পর মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশনের একজন শীর্ষ কর্তা জানান, নতুন প্রজন্মের কয়েকজন ক্রিকেটার প্রতিশ্রুতিশীল আচরণ না করাতেই এমন হার দেখতে হয়েছে তাদের।

    রেলওয়ের বিপক্ষে ম্যাচটি খেলবেন না বলে বিশ্রাম নেন শ্রেয়াস আয়ার আর শিভাম দুবে। গত সপ্তাহে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে খেলা এই দুই ক্রিকেটার জানান, শ্রীলঙ্কার বিপক্ষে খেলার আগে জাতীয় দল থেকে তাদের বলা হয়েছে বিশ্রাম নিতে।

    কিন্তু মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশনের শীর্ষ কর্তারা খোঁজ নিয়ে জানতে পারেন, এমন কথা সত্য নয়। নির্বাচকরা জানিয়েছেন, তারা এই দুই ক্রিকেটারকে বিশ্রাম নিতে বলেননি।

    এ সম্পর্কে মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশনের ওই কর্তা বলেন, ‘মুম্বাই ক্রিকেটের জন্য এটা দুর্ভাগ্যজনক ব্যাপার। তারা বলেছিল, বিসিসিআই (ভারতীয় ক্রিকেট বোর্ড) তাদের বিশ্রাম নেয়ার পরামর্শ দিয়েছে। কিন্তু আমরা নির্বাচকদের সঙ্গে যোগাযোগ করে জানতে পারি, এমন কোনো নির্দেশনা দেয়া হয়নি। তাহলে কে তাদের বিশ্রাম নিতে বলেছে? ভারতীয় দলের ফিজিও নাকি ট্রেইনার? নাকি তারা নিজেরাই নিজেদের বিশ্রাম দিয়ে বোর্ডের কাঁধে দায় চাপিয়ে দিয়েছে? কেউই এটা মেনে নিচ্ছে না। অ্যাসোসিয়েশনের পরবর্তী সভায় এই বিষয়টা তোলা হবে। আমরা শিগগিরই ব্যবস্থা নেব।’

    Comments

    comments

    আপনার পছন্দের এলাকার খবর জানতে...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ১৮ সেপ্টেম্বর ২০১৭ | 809 বার