• শিরোনাম

    হৃদয়ে বাংলাদেশ’র শীত বস্ত্র বিতরণ

    রানার ডেস্ক | বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ | পড়া হয়েছে 115 বার

    হৃদয়ে বাংলাদেশ’র শীত বস্ত্র বিতরণ

    নিউইয়র্কের ব্রঙ্কসে বিনামূল্যে শীত বস্ত্র বিতরণ করেছে হৃদয়ে বাংলাদেশ। গত ৭ ডিসেম্বর শনিবার ক্যারোলিনা মিনিস্ট্রি গ্রæপের সহযোগিতায় এবং পাদ্রি ক্রিস্টোফার অধিকারী এবং ম্যাথিউ হালদারের নেতৃত্বে উৎসবমুখর পরিবেশে দরিদ্রদের মাঝে বিনামূল্যে শীত বস্ত্র বিতরণ করে সংগঠনটি। হৃদয়ে বাংলাদেশ’র সভাপতি সাইদুর রহমান লিংকন, সাধারণ সম্পাদক পল্লব সরকার ও সাংগঠনিক সম্পাদক মাকসুদা আহমেদের পরিচালনায় এসময় আরো ছিলেন সহযোগি প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

    হৃদয়ে বাংলাদেশ’র সভাপতি সাইদুর রহমান লিংকন জানান, ক্যারোলিনা মিনিস্ট্রি গ্রুপ ও নিউইয়র্কের দু’টি বাঙালী চার্চের সহযোগিতায় হৃদয়ে বাংলাদেশ প্রথমবারের মত এ শীত বস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করেছে। শনিবার সকাল ১০ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত প্রায় ৬’শ শীত বস্ত্র বিনামূল্যে বিতরণ করা হয়।

    বিশ্বজয়ী সাইকেলিষ্ট সাইদুর রহমান লিংঙ্কন বলেন, হৃদয়ে বাংলাদেশ’র ডাকে সাড়া দিয়ে কর্মসূচি সফল করার জন্যে সকলকে আন্তরিক ধন্যবাদ। এমন সহযোগিতা নতুন নতুন কাজের অনুপ্রেরণা যোগায়। সবাইকে সাথে নিয়ে এগিয়ে যাবে সংগঠনটি। সাইদুর রহমান লিংঙ্কন সংগঠনের আয়োজনে আগামী ১৪ ও ১৫ ডিসেম্বও দু’দিনব্যাপি বিজয় উৎসব সফলে সকলের সার্বিক সহযোগিতা কামনা করে আমন্ত্রণ জানিয়েছেন অনুষ্ঠানে উপস্থিত থাকবার জন্যে।
    শীত বস্ত্র বিতরণ কর্মসূচিতে অংশ নেয়া প্রবাসীরা এমন উদ্যোগের জন্য হৃদয়ে বাংলাদেশের’র ভূয়সী প্রশংসা করে বলেন, হৃদয়ে বাংলাদেশ’র এমন আয়াজন দৃষ্টান্ত হয়ে থাকবে।

    Comments

    comments

    আপনার পছন্দের এলাকার খবর জানতে...

    এ বিভাগের সর্বাধিক পঠিত