• শিরোনাম

    ১৩ ডিসেম্বর মুক্তি পাবে সিয়াম-পরীর ‘বিশ্বসুন্দরী’

    রানার ডেস্ক | রবিবার, ২৪ নভেম্বর ২০১৯ | পড়া হয়েছে 24 বার

    ১৩ ডিসেম্বর মুক্তি পাবে সিয়াম-পরীর ‘বিশ্বসুন্দরী’

    ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। সেখানে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পরীমনি। ইতোমধ্যে ছবির শুটিং ও ডাবিং শেষ হয়েছে। ইউটিউবে একটি গানও মুক্তি পেয়েছে। এছাড়া সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছে দুটি পোস্টারও।

    ছবির নাম যেহেতু ‘বিশ্বসুন্দরী’, তাই এটি নিয়ে ইতোমধ্যেই দর্শকের মাঝে একটা আগ্রহ তৈরি হয়েছে। সঙ্গত কারণে ছবির মুক্তির অপেক্ষায় আছেন সবাই। তবে সকলের সেই অপেক্ষার প্রহর শেষ হবে শিগগিরই। কারণ ‘বিশ্বসুন্দরী’ মুক্তির দিন ঘোষণা করেছে নির্মাতা কর্তৃপক্ষ। জানা গেছে, ১৩ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।



    পরিচালক চয়নিকার অভিষেক ছবি ‘বিশ্বসুন্দরী’র প্রযোজক সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড। এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। তিনি জানান, ‘সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ডিসেম্বরে ছবিটি মুক্তি পাবে। ১৩ ডিসেম্বর মুক্তি দিতে চান পরিচালক।’

    চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিনে এ ছবির ঘোষণা দেন নির্মাতা চয়নিকা চৌধুরী। তিনি জানান, বিশ্বসুন্দরীর গল্প প্রেমের, মানবতার ও জীবনের জয়গানের। এতে সিয়াম-পরীমনি ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, খালেদ হোসেন সুজন ও সীমান্ত।

    Comments

    comments

    আপনার পছন্দের এলাকার খবর জানতে...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ইমরানের নতুন গানের মডেল সাফা

    ২১ ডিসেম্বর ২০১৭ | 769 বার

    আর্কাইভ

  • ফেসবুকে দ্যারানারনিউজ.কম